বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লালমোহনে ইয়াবা ব্যবসায়ী আজমির পুলিশের চোখে ফাঁকি দিয়ে পুরোদমে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে

লালমোহনে ইয়াবা ব্যবসায়ী আজমির পুলিশের চোখে ফাঁকি দিয়ে পুরোদমে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে

 

লালমোহন( ভোলা) প্রতিনিধি:

লালমোহনে ইয়াবা মাদক ব্যবসায়ী আজমীরের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। জানাযায় লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের দেবীরচর এলাকার ২ নং ওয়ার্ড এর বাসু ডাক্তারের ছেলে আজমির। আজমির কে সবাই ইয়াবা আজমির হিসাবে চিনে। আজমীরের স্ত্রীও এই ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তার স্ত্রীর মাধ্যমে পুরো উপজেলায় ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে। আজমির ইয়াবা ব্যবসা করে এখন কোটি টাকার উপরে মালিক। আজমির এলাকায় নিরীহ মানুষকে বিভিন্ন ভাবে বিপদে ফেলে অত্যাচার করে। এমনকি ইয়াবা দিয়ে পুলিশের হাতে ধরিয়ে দেয় । আজমির নানা অনৈতিক কাজে জড়িত। টাকার প্রভাবে এলাকাবাসী ভয়ে তার বেপারে কোন কথা বলতে নারাজ । আজমির দীর্ঘদিন ধরে বদরপুর ইউনিয়নসহ পুরো উপজেলায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন । চরফ্যাশন উপজেলা থেকে তার এক আত্মীয়ের মাধ্যমে ইয়াবা এনে লালমোহন উপজেলাসহ প্রত্যন্ত অঞ্চলে বিক্রি করে । ইয়াবা ব্যবসায়ী আজমির পুলিশের চোখে ফাঁকি দিয়ে পুরোদমে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এ মাদকের কারণে যুবসমাজ আজ ধ্বংসের দ্বারপ্রান্তে । পুলিশ তাকে একাধিকবার ধরার চেষ্টা করলেও ধরতে পারেননি আজমির কে। প্রশাসনের কাছে এলাকাবাসীর জোর দাবি অতি দ্রুত এ মাদক ব্যবসায়ী আজমিরকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান । মাদক ব্যবসায়ী আজমিরকে গ্রেপ্তার করতে না পারলে এ মাদক যুবসমাজকে ধ্বংস করে দিবে।

এ ব্যাপারে লালমোহন থানা অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির বলে আজমির মাদক ব্যবসার সাথে জড়িতো আছে বলে একাধিক অভিযোগ রয়েছে, আমরা তাকে খুঁজছি, সে আমাদের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বাঁচতে পারবে না। বহু রাঘববোয়াল পুলিশের হাতে ধরা খেয়েছে। সেও পুলিশের হাতে ধরা খাবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech